এশিয়া কাপের সুপার ফোরে যাত্রাটা সুখকর হয়নি বাংলাদেশ দলের। পাকিস্তানের পর শ্রীলঙ্কার কাছেও পরাজয়ের তিক্ত স্বাদ পেয়েছে সাকিবরা। বাংলাদেশ দলের এমন পারফরম্যান্সেও উদ্বিগ্ন নন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

ম্যাচ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে বিসিবি বস কথা বলেন রিয়াদকে নিয়েও। শ্রীলঙ্কার বিপক্ষে ম্যাচ প্রসঙ্গে বিসিবি সভাপতি বলেন, আমার কাছে মনে হয় আমরা ২০ রান বেশি দিয়ে দিয়েছি। ব্যাট হাতে হৃদয় দারুণ খেলেছে। শেষ দিকে আমরা ভালো সাপোর্ট পাচ্ছিলাম না। তবে আজ নাসুম শেষ দিকে ভালো করেছে।

নাজমুল হাসান পাপন জানান, চলতি এশিয়া কাপে তিনি মিস করছেন শান্তকে। টাইগার ওপেনারকে নিয়ে বিসিবি বস বলেন, চলতি এশিয়া কাপে সবচেয়ে বেশি মিস করছি শান্তকে। কারণ সে দারুণ ফর্মে ছিল। লিটন ফর্মে নেই, মাত্র অসুস্থতা থেকে উঠেছে। পুরোপুরি ফিট হয়েছে কি না জানি না।

রিয়াদ ইস্যুতে তিনি বলেন, এটা বলা মুশকিল। রিয়াদ নিঃসন্দেহে খুবই ভালো ব্যাটার, এটাতে কোনো সন্দেহ নেই। শ্রীলঙ্কার ম্যাচের কথা যদি বলি হতে পারতো। রিয়াদ যেহেতু আগের সিরিজগুলোতে ছিল না , হঠাৎ করে তাকে এশিয়া কাপ খেলানোটাও ঝুঁকি ছিল। তবে তার সামনে সুযোগ রয়েছে।

টানা দুই ম্যাচ হারলেও এশিয়া কাপের টাইগারদের পারফরম্যান্স নিয়ে উদ্বিগ্ন নন পাপন। তিনি বলেন, তামিম, লিটন, শান্ত যদি থাকতো এবং ফল এমন হতো তাহলে হতাশ হতাম। এখন যারা সুযোগ পাচ্ছে তারা তো এখানে থাকারই কথা না। এশিয়া কাপের এমন পারফরম্যান্স এলার্মিং কিছু নয়। এখনও পরীক্ষা- নিরীক্ষা চলছে।